করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। বদলগাছীতে ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে - রূপকল্প ২০৪১

বদলগাছীতে ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে



 

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে উপজেলার সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্ব শাসিত শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রেখে শনিবার সকাল ৯ টায় স্মৃতিসৌধ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পুস্পস্তবক অর্পণ শেষে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির এর সভাপতিত্বে এক আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন স্থানীয় সাংসদ মোঃ ছলিম উদ্দীন তরফদার (সেলিম)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খান, ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.জ.ম. শফি মাহমুদ, সাধারন সম্পাদক আবু খালেদ বুলু,  সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহারুল ইসলাম, থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ, সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জবির উদ্দীন (এফ.এফ) প্রমূখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ছাত্র-ছাত্রীদের জন্য চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Related post you might see:

Share this product :

Post a Comment

 
Support : | RSTSBD | RSTSBD
Copyright © 2017. রূপকল্প ২০৪১ - All Rights Reserved
This Blog Published by RSTSBD
Created by Uno Badalgachi